২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৪৩:১০ অপরাহ্ন
ভারত-পাকিস্তান মহারণে বৃষ্টির বাগড়া
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২৩
ভারত-পাকিস্তান মহারণে বৃষ্টির বাগড়া

কলম্বোর প্রেমাদাসায় নির্বিঘ্নেই চলছিল ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচ। ভক্ত-সমর্থকেরা দারুণ এক মহারণ বেশ ভালোমতোই উপভোগ করছিলেন। তবে আবহাওয়ার পূর্বাভাসে যখন বলা থাকে, তখন কি বৃষ্টি বাগড়া না দিয়ে পারে। বেরসিক বৃষ্টি বাধ সেঁধেছে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণে। 


টস হেরে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। ভারতের ইনিংসের ২৪ ওভার নিরবচ্ছিন্নভাবেই চলেছে। এরপর ২৫ তম ওভারের প্রথম বল করেন শাদাব খান। এরপরই মুষলধারে শুরু হয় বৃষ্টি। একই সঙ্গে চলতে থাকে দমকা হাওয়া। বৃষ্টিতে পুরো মাঠ ঢাকা রয়েছে। বেরসিক বৃষ্টি পুরো থামার লক্ষণ না থাকলেও তীব্রতা কিছুটা কমেছে। যদি ভারত আর ব্যাটিং করতে না পারে, তাহলে বৃষ্টি আইনে পাকিস্তানের লক্ষ্য হবে ২০ ওভারে ১৮১ রান। ২৪.১ ওভারে ভারত এখন পর্যন্ত করেছে ২ উইকেটে ১৪৭ রান। বিরাট কোহলি ৮ রানে ও লোকেশ রাহুল ১৭ রানে ব্যাটিং করছেন। 


প্রথমে ব্যাটিং পেয়ে শুভ সূচনা করে ভারত। উদ্বোধনী জুটিতে ১০০ বলে ১২১ রান যোগ করেন রোহিত শর্মা ও শুভমান গিল। দুই ব্যাটারই ফিফটি করেছেন। রোহিতকে ফিরিয়ে জুটি ভাঙেন শাদাব খান। ৪৯ বলে ৫৬ রান করেন ভারতীয় অধিনায়ক। রোহিতের পর গিলও দ্রুত ফিরেছেন। ৫২ বলে ৫৮ রান করেছেন গিল। আজ যদি খেলা নাও হয়. রিজার্ভ ডে তে বাকি অংশ থেকে খেলা শুরু হবে।


শেয়ার করুন