২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:২৪:২৫ অপরাহ্ন
এইচএসসির ৩ পরীক্ষার্থীর মধ্যে ঝগড়া, এক অভিভাবককে পিটিয়ে হত্যা
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২৩
এইচএসসির ৩ পরীক্ষার্থীর মধ্যে ঝগড়া, এক অভিভাবককে পিটিয়ে হত্যা

সাতক্ষীরার পাটকেলঘাটায় এইচএসসি পরীক্ষার্থীদের ঝগড়ার জেরে সাগর ফারুক হোসেন (৪২) নামের এক অভিভাবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার ধানদিয়া কাটাখালী এলাকায় এই ঘটনা ঘটে।


নিহত সাগর ফারুক হোসেন ধানদিয়ার বেগম খালেদা জিয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থী সাগর হোসেন বাদশার বাবা। তাঁর বাড়ি উপজেলার কাটাখালী গ্রামে।


নিহতের প্রতিবেশী ময়নুল আমিন মিঠু বলেন, আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে ফারুকের ছেলে বাদশা এইচএসসি (ব্যবহারিক) পরীক্ষা দিতে যাচ্ছিল। পথে অশোক মোড় এলাকায় সহপাঠী নয়ন ও লাকীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় তারা তাকে মারধর করে। বাদশা কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে ঘটনাটি তার বাবাকে জানায়। পরে তার বাবা ফারুক গিয়ে মারধরের কারণ জানতে চাইলে নয়ন তার মামা কৃষ্ণনগর গ্রামের রুবেল হোসেনকে মোবাইল ফোনে ডেকে আনে। একপর্যায়ে তারা তিনজন মিলে ফারুককে মারধর করে। তাতে তিনি মারাত্মক আহত হন।


স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, রুবেল কয়েকজন সন্ত্রাসীকে নিয়ে ফারুককে বেধড়ক পেটায়। তাতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাঁকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে ত্রিশমাইল এলাকায় তিনি মারা যান।


ঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছেন। এ কারণে তাঁদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


এ বিষয়ে জানতে চাইলে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন আজকের পত্রিকাকে বলেন, ‘ফারুকের মৃত্যুর খবর শুনে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে রয়েছি। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’


শেয়ার করুন