২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৫৭:৫৫ পূর্বাহ্ন
বিআরটিএ রাজশাহীর উদ্যোগে ট্রাফিক নিয়ম কানুন সম্পর্কিত আলোচনা সভা
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২৩
বিআরটিএ রাজশাহীর উদ্যোগে ট্রাফিক নিয়ম কানুন সম্পর্কিত আলোচনা সভা

আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস এর অংশ হিসেবে সপ্তাহ ব্যাপী রাজশাহী মহানগরীর ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে নিরাপদ সড়ক পারাপার ও চলাচল সম্পর্কিত আলোচনা সভা, ভিডিও চিত্র প্রদর্শনী ও সচেতনতা মূলক প্রচার পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান রবিবার সকাল ১০টায় নগরীর শিক্ষা স্কুল এন্ড কলেজ হল রুমে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় নিরাপদ সড়ক চলাচল ও পারাপার সম্পর্কিত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন বি.আর.টি.এ রাজশাহী সার্কেলের পরিদর্শক মোঃ মোশাররফ হোসেন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির ভাইস চেরয়ারম্যান রফিকুল আলম।


অনুষ্ঠানে অষ্টম, নবম ও দশম শ্রেণির শতাধিক শিক্ষার্থী সহ শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। পরে বেলা ১২টায় নগরীর হেলেনাবাদ-১ সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুমে পৃথক আর একটি আলোচনা সভা, ভিডিও চিত্র প্রদর্শন ও সচেতনতা মূলক প্রচার পত্র বিতরণ অনুষ্ঠান প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাঃ আব্দুস সামাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোয়ালিয়া সহকারী থানা শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদ রানা ও প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মোঃ হারুনুর রশিদ।


আলোচনা সভা, ভিডিও চিত্র প্রদর্শন ও সচেতনতা মূলক প্রচার পত্র বিতরণ অনুষ্ঠানে চতুর্থ ও পঞ্চম শ্রেণির শতাধিক শিক্ষার্থী সহ শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন