২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৫৪:৩৪ পূর্বাহ্ন
যে কারণে বাবর আজমদের ‘টুইট’ করায় নিষেধাজ্ঞা
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২৩
যে কারণে বাবর আজমদের ‘টুইট’ করায় নিষেধাজ্ঞা

ভারতে অনুষ্ঠিত হচ্ছে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। আজ শনিবার (১৪ অক্টোবর) ভারত-পাকিস্তান মহারণ। ঠিক তার আগে পাকিস্তান শিবিরে টুইট (বর্তমানে এক্স) করায় নিষেধাজ্ঞা জারি হলো। অর্থাৎ ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে কিংবা পরে টুইট করতে পারবেন না পাকিস্তানি খেলোয়াড় ও স্টাফরা।


বলা হয়েছে, পাকিস্তানের কোনো ক্রিকেটার কিংবা সাপোর্ট স্টাফ এক্স হ্যান্ডেলে গিয়ে টুইট করতে পারবেন না। আর এই নির্দেশ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।


জানা যায়, পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান বিশ্বকাপের একটি সেঞ্চুরির পর টুইট করেন; তার এই শতরান গাজায় সংগ্রামরত ভাই-বোনদের উদ্দেশে উৎসর্গ করা হলো। পাক ক্রিকেট দলের বক্তব্য- রিজওয়ান একজন অধিক সেন্টিমেন্টাল মানুষ। তাই ওইরকম একটি টুইট করেছেন। তবে পাক ক্রিকেট বোর্ড কোনো ঝুঁকি নিতে চাইছে না। তারা ক্রিকেটারদের টুইটই নিষিদ্ধ করে দিয়েছে।


এদিকে পাক অধিনায়ক বাবর আজম সাংবাদিক সম্মেলনে এসে বলেছেন, ভারত-পাক ম্যাচের টিকিট যেন আসল খেলার থেকে বড় হয়ে গেছে। সবার মুখে শুধু একটাই কথা- টিকিট চাই।


উল্লেখ্য, ভারতের বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব ইতোমধ্যেই তাদের সোশ্যাল মিডিয়ায় লিখে দিয়েছেন- টিকিট চেয়ে লজ্জা দেবেন না।  


শেয়ার করুন