২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৯:১২ পূর্বাহ্ন
বাঘায় অবরোধের দ্বিতীয় দিনে পিকআপ ভাংচুরের চেষ্টা চালক ও হেলাপর আহত
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২৩
বাঘায় অবরোধের দ্বিতীয় দিনে পিকআপ ভাংচুরের চেষ্টা চালক ও হেলাপর আহত

রাজশাহীর বাঘায় একটি পিকআপ ভাংচুরের চেষ্টা করা হয়েছে। এতে দুর্বৃত্তের ছোঁড়া ইটের আঘাতে চালক ও হেলাপর আহত হয়েছে। অবরোধের দ্বিতীয় দিন বুধবার (১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বাঘা-আড়ানী সড়কের বাজুবাঘা আহমদপুর পুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটেছে।


জানা যায়, জামায়াত-বিএনপি’র ডাকা অবরোধের দ্বিতীয় দিনে বাঘা বাজার এলাকা থেকে একটি পিকআপ নিয়ে আড়ানী দিকে যাচ্ছিল। পিকআপটি বাঘা-আড়ানী সড়কের বাজুবাঘা আহমদপুর পুকুর পাড়ে পৌঁছলে দুর্বৃত্তরা লক্ষ করে ইট ও পেট্রল ছুঁড়ে। এতে পিকআপের সামনের কাঁচ ও আগুনে কিছুটা ক্ষতি হয়েছে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পিকআপ চালক মুন্না হোসেন (২২) ও হেলপার সৈকত হোসেন (২০) আহত হয়েছে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়। চালক মুন্না হোসেন বাগাতিপাড়া উপজেলার জামনগর গ্রামের মাহাতাব হোসেনের ছেলে ও হেলপার সৈকত হোসেন বাঘা উপজেলার খোর্দ্দবাউসা গ্রামের শহিদুল ইসলামের ছেলে।


এ বিষয়ে পিকআপের সহযোগি হেলপার মানিক হোসেন বলেন, কাঁচা পন্য নিয়ে পাবনায় গিয়েছিলাম। সেখানে মালামাল নামিয়ে দিয়ে বুধবার রাত ৯টার দিকে আড়ানীর দিকে যাচ্ছিলাম। এ সময় মুখে রুমাল বাঁধা অবস্থায় ৫-৬ জনের একটি দল ইট নিক্ষেপ করে এবং পেট্রল দিয়ে আগুন জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করে। এতে চালক ও হেলপার আহত হলেও আমি অল্পের জন্য রক্ষা পেয়েছি।


এ বিষয়ে বাঘা থানার তদন্ত ওসি সবুজ রানা বলেন, এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এছাড়া তদন্ত করে প্রকৃত দোষীদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।


শেয়ার করুন