২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪৯:২৮ অপরাহ্ন
গাজীপুরে দুই কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২৩
গাজীপুরে দুই কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ

গাজীপুর মহানগরীর ঝাঝর এলাকায় পেট্রল ঢেলে দুটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। 


গাজীপুর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগরীর ঝাঝর এলাকায় বৃহস্পতিবার সকাল সোয়া ৬টার দিকে ১৪-১৫ জন দুর্বৃত্ত মোটরসাইকেলে করে এসে ঢাকা বাইপাস আঞ্চলিক


মহাসড়কে চলন্ত দুটি কাভার্ডভ্যানের গতিরোধ করে। পরে তারা কাভার্ডভ্যান দুটিতে পেট্রল নিক্ষেপ করে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে। আগুনে ক্ষতিগ্রস্ত কাভার্ডভ্যান দুটি লাবিব গ্রুপ ও ডিবিএল নামের তৈরি পোশাক কারখানায় পোশাক আনা নেওয়া করত। 


এ ব্যাপারে কাশিমপুর ডিবিএল গ্রুপের কাভার্ডভ্যান চালক খাদেমুল ইসলাম বলেন, ‘কাশিমপুর থেকে গাড়ি নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিলাম। সাড়ে ৬টার দিকে ৭-৮টি মোটরসাইকেল যোগে দুর্বৃত্তরা কাভার্ডভ্যানের গতিরোধ করে। আমি গাড়ি থামালে তারা ইটপাটকেল ছোড়ে গাড়ির সামনের কাচ ভেঙে ফেলে। আমি গাড়ি থেকে নেমে জীবন রক্ষা করি। পরে তারা পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ভাঙা কাচের আঘাতে আমার হাত কেটে গেছে।’ 


গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, ‘দুটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোগের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কাভার্ডভ্যান দুটির সামনের অংশ পুড়ে গেছে, তবে কেউ হতাহত হয়নি। 


এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার মাকসুদুর রহমান বলেন, বৃহস্পতিবার সকালে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতকারীরা দুটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে তদন্ত চলছে। দোষীদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন