২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৩৯:০০ পূর্বাহ্ন
অনিয়মের অভিযোগ: নরসিংদীর এককেন্দ্রে ভোটগ্রহণ বাতিল
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৪
অনিয়মের অভিযোগ: নরসিংদীর এককেন্দ্রে ভোটগ্রহণ বাতিল

নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের বেলাবর একটি কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করা হয়েছে। আজ রোববার ভোটগ্রহণ শুরু হওয়ার পরপরই জাল ভোট দেওয়ার কারণে উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের (কেন্দ্র নম্বর ১৩৪) ভোটগ্রহণ বাতিল করা হয়।


নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ড. বদিউল আলম আজকের পত্রিকাকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নৌকার পক্ষের লোকজন আগেই সিল মেরে ফেলেছে এমন সত্যতা পাওয়ায় কেন্দ্রটি বাতিল করা হয়েছে।


ভোটকেন্দ্রে উপস্থিত এলাকাবাসী জানায়, জোর করে কেন্দ্রে ঢুকে ১২টি বইয়ে নৌকার সিল মারেন শিল্পমন্ত্রীর ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। পরে কেন্দ্রে থাকা লোকজন চিৎকার-চেঁচামেচি করে প্রতিবাদ করতে থাকলে প্রশাসনের লোকজন গিয়ে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করে।


এ বিষয়ে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লাইভে এসে বলেন, ‘খুবই পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে আমি গ্রেপ্তার হয়েছি; এই করেছি, সেই করেছি। আওয়ামী লীগের বিশাল কর্মী বাহিনী রয়েছে, ছাত্রলীগের কর্মী বাহিনী রয়েছে। তারা আপনাদের পাশে আছে। আমরা বিশাল সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কাজ করছি। কেউ গুজবে কান দেবেন না।’


শেয়ার করুন