২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:৩১:২৬ অপরাহ্ন
রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে মতবিনিময় সভা
  • আপডেট করা হয়েছে : ১৪-০১-২০২৪
রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে মতবিনিময় সভা

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ট্রাস্টি বোর্ড, শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে এ সভা অনুষ্ঠিত হয়।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের সম্মানিত চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের সম্মানিত মহাসচিব জনাব একেএম কামরুজ্জামান খান। অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আনন্দ কুমার সাহা।


প্রধান অতিথির বক্তব্যে হাফিজুর রহমান খান বলেন, ‘বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নকে ত্বরান্বিত করতে বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি নিজেকে সমৃদ্ধ করতে হবে। শুধু নির্মাণশৈলী ও সুন্দর ভবন তৈরি করলেই হবে না। শিক্ষার মানকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে ও শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে।’


তিনি আরো বলেন, ‘মানসম্মত শিক্ষা ও দক্ষ জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে শিক্ষক-শিক্ষার্থী পোর্টাল গঠন করা হবে। যেখানে শিক্ষক-শিক্ষার্থী তাদের মতামত প্রকাশের সুযোগ পাবে।’ এছাড়াও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অগ্রগতি সম্পর্কে আলোচনা করেন তিনি।


মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ‘বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক শামীম আহসান পারভেজ, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সুরঞ্জিত মন্ডলসহ বিভিন্ন স্কুলের ডিন, বিভাগীয় প্রধান, কো-অর্ডিনেটর, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।


শেয়ার করুন