২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:০২:৩৭ অপরাহ্ন
নগরীতে ছিনতাই মামলার তিন আসামিকে গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ২০-০২-২০২৪
নগরীতে ছিনতাই মামলার তিন আসামিকে গ্রেফতার

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের গবেষণার মাঠ  থেকে অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। নগরীর চন্দ্রিমা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


গ্রেফতারকৃত আসামিরা হলেন হাসিবুল হোসেন শান্ত (২৯), মো: শামিম ইসলাম (২৫) ও মো: রাব্বি আহম্মেদ (২০)। হাসিবুল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী কড়াইতলার মো: আনোয়ার হোসেনের ছেলে, শামিম ইসলাম একই থানার মেহেরচন্ডী পূর্বপাড়ার মো: আমিরুল ইসলামের ছেলে ও রাব্বি মতিহার থানার কাজলা ফুলতলার মো: মোছলেছুর রহমানের ছেলে।


জানা যায়, গতকাল সোমবার রাতে আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানের নেতৃত্বে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম, এসআই প্লাবন কুমার সাহা ও তাঁর টিম থানা এলাকায় ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছিনতাই মামলার আসামি হাসিবুল, শামিম ইসলাম ও রাব্বি আহম্মেদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের গবেষণার মাঠে অবস্থান করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ওই দল  রাত পৌনে ১ টায় সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি হাসিবুল, শামিম ইসলাম ও রাব্বিকে গ্রেফতার করে।


জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে গত ১৬ ডিসেম্বর সন্ধ্যায় মেহেরচন্ডী ফ্লাইওভারের নিচে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. প্রফেসর ইসরাত জাহান রুপার কাছ থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত মোবাইল, নগদ অর্থসহ অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।


গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন