২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৫৬:৪১ অপরাহ্ন
নগরীতে চোরাই অটোরিক্সাসহ এক চোর গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২৪
নগরীতে চোরাই অটোরিক্সাসহ এক চোর গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে চুরি হওয়া অটোক্সিা মামলা দায়েরের ৪ ঘণ্টার মধ্যে চোরাই অটোরিক্সাসহ এক চোরকে গ্রেপ্তার করেছে রাজপাড়া থানা পুলিশ। গতকাল রোববার অভিযান চালিয়ে চোরাই অটোরিক্সা উদ্ধার করে পুলিশ।


গ্রেপ্তারকৃত আসামি মো: দুলাল মিয়া (২৪) রংপুর জেলার পীরগঞ্জ জেলার পীরগাছা থানার অন্তরাম সরদারপাড়ার মৃত মুক্তার আলীর ছেলে। সে বর্তমানে নগরীর চন্দ্রিমা থানার মুশইল মাদ্রাসার পাশে বসবাস করে।


ঘটনা সূত্রে জানা যায়, গতকাল রোববার বেলা পৌনে ১২ টায় রাজশাহী মহানগরীর পবা থানার মো: হান্নানের ছেলে টুটুল তার ব্যাটারি চালিত অটোরিক্সায় তালা দিয়ে রাজশাহী মেডিকেলে হাসপাতালের বহি:বিভাগের সামনে রেখে যাত্রী নেওয়ার জন্য  ভিতরে যায়। কিছুক্ষণ পর সে ফিরে গিয়ে দেখে তার অটোরিক্সাটি সেখানে নাই। তখন তিনি আশেপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে রাজপাড়া থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়।


আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে রাজপাড়া থানা পুলিশের একটি টিম চোরাই অটোরিক্সা উদ্ধারে অভিযান শুরু করেন।


পরবর্তীতে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: বদিউজ্জামান, এসআই মো: রাজিবুল করিম ও তার টিম সন্ধ্যা সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর পবা থানার নওহাটা কলেজ মোড় থেকে আসামি দুলাল মিয়াকে চোরাই অটোরিক্সাসহ গ্রেপ্তার করে।


শেয়ার করুন