২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৩৭:৩০ পূর্বাহ্ন
নগরীতে পরোয়ানাভুক্ত আসামির অস্থাবর সম্পত্তি জব্দ
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২৪
নগরীতে পরোয়ানাভুক্ত আসামির অস্থাবর সম্পত্তি জব্দ

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডি খাঁপাড়া এলাকায় এক ক্রোকি পরোয়ানাভুক্ত এক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ করা হয়েছে। নগরীর  কাটাখালী থানা পুলিশ অভিযান চালিয়ে এ সম্পদ জব্দ করে।


অস্থাবর সম্পত্তি গুলোর মধ্যে রয়েছে একটি সিলিং  ফ্যান, টেবিল ফ্যান, একটি নিক্তি, একটি ট্রাংক, একটি আলনা, একটি টেবিল, একটি গ্যাসের চুলা, সিলিন্ডার ও একটি প্লাস্টিকের রেক।


নগর পুলিশ জানায়, রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কুখন্ডি খাঁপাড়ার মানিকের ছেলে ১৫টি চুরি ও মাদক মামলার আসামি কুখ্যাত গরু চোর মো: সাজ্জাদ (৩০) পুঠিয়া থানার ডাকাতির প্রস্তুতির মামলায়  দীর্ঘদিন যাবৎ পলাতক আছে। এজন্য বিজ্ঞ আদালত তার অস্থাবর সম্পত্তি ক্রোক করার জন্য পরোয়ানা ইস্যু করেন। উক্ত পরোয়ানা তামিলে আসামি  সাজ্জাদের অস্থাবর সম্পত্তি ক্রোক করতে তৎপর হয় কাটাখালী থানা পুলিশ।


গতকাল সোমবার বিকাল সোয়া ৪ টায় কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন  কুমার সাহা ও তাঁদের টিম অভিযান পরিচালনা করে আসামির বাড়ি থেকে ক্রোকি পরোয়ানা মূলে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি’র অস্থাবর সম্পত্তি সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকা মূলে পুলিশ হেফাজতে গ্রহণ করেন।


ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি সাজ্জাদের অস্থাবর সম্পত্তি ক্রোকের বিষয়টি প্রতিবেদনের মাধ্যমে বিজ্ঞ আদালতকে অবহিত করা হয়েছে।


শেয়ার করুন