১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৩:৫৫:৫৪ অপরাহ্ন
রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক আবু বক্কর আর নেই
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২২
রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক আবু বক্কর আর নেই

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক ও মহানগরীর ধরমপুর লিচু বাগান এলাকার বাসিন্দা আবু বক্কর ছিদ্দিক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার (২ জুলাই) দুপুর ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মরহুমের শ্যালক  ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহাফুজ আল-আমিন বলেন, ‘২-৩ মাস থেকেই ভাইয়ের হার্টের ব্লক ধরা পড়ে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার ওপেন হার্ট সার্জারি করার কথা ছিল। কিন্তু শনিবার হঠাৎ বাসায় তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে দ্রুত তাকে নওদাপাড়া ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।’

তিনি আরও জানান, আজ শনিবার (২ জুলাই) রাত ১০টায় নামাজে জানাযা শেষে নগরীর ডাশমারী গোরস্থানে তাকে দাফন করা হবে। এজন্য তার পরিচিতজন, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশি ও শুভানুধ্যায়ীদের তার নামাজে জানাযায় শরীক হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

শেয়ার করুন