০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:২৮:৩২ অপরাহ্ন
বাগমারায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ১৯-০৬-২০২৩
বাগমারায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রাজশাহীর বাগমারা উপজেলার দুটি গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাড়িগ্রাম ও ধামিন কামনগর গ্রামে এ দুর্ঘটনা দুটি ঘটে।


মারা যাওয়া দুই শিশুর মধ্যে একজন ধামিন কামনগর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে সামিউল ইসলাম (৬) ও বাড়িগ্রামের শহিদুল ইসলামের ছেলে সাকিবুল ইসলাম (৪)।


এলাকাবাসী ও পরিবারিক সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুরে শিশু সামিউল ইসলাম প্রতিবেশী এক শিশুদের সঙ্গে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে খেলছিল। এক পর্যায়ে তারা পুকুরের পানিতে গোসল করতে নামে এবং সাকিবুল পানিতে ডুবে যায়। তাকে পানি থেকে তুলতে না পেরে সঙ্গে থাকা শিশু বাড়িতে এসে তার মাকে খবর দেয়। পরে সাকিবুলকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনেরা। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


একই ভাবে বাড়িগ্রামের শহিদুল ইসলামের ছেলে সাকিবুল ইসলাম বেলা ১১টার দিকে তাকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন। বাড়ির আশপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের একটি পুকুরের পানিতে তাকে ভাসতে দেখেন তারা। দ্রুত সেখান থেকে অচেতন অবস্থায় তুলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে কোনো উন্নতি না হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন পরিবারের লোকজন। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


শেয়ার করুন