২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:০৩:৫৮ পূর্বাহ্ন
চারঘাটে ইয়াবাসহ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪
  • আপডেট করা হয়েছে : ২১-০৭-২০২২
চারঘাটে ইয়াবাসহ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪

রাজশাহীর চারঘাটে ৫৭০ পিচ ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে সরদহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা নয়ন আলী ও ইউপি সদস্যসহ ৪ জন বলে জানিয়েছেন চারঘাট মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, চারঘাট সরদহ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহারিয়ার জাহান রাব্বি (২২), সরদহ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য রাকিবুল হাসান মুন্না (২৬), ছাত্রলীগকর্মী নাঈমুর রশিদ (২২) ও মাদক ব্যবসায়ী নয়ন আলী (২৫)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, র‌্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সরদহ ইউনিয়নের খৌর্দ্দগোবিন্দপুরের একটি আমবাগানে অভিযান চালিয়ে ইয়াবা সেবন অবস্থায় তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদকসেবনকারী আসামীদের তথ্যের ভিত্তিতে মোটরসাইকেলে সিটের নিচে লুকায়িত অবস্থায় রাখা মাদক ব্যবসায়ী নয়ন আলীসহ গ্রেপ্তারকৃত আসামীদের কাছে থেকে ৫৭০ পিচ ইয়াবা মাদক উদ্ধার করে গ্রেপ্তারকৃত আসামীদের চারঘাট মডেল থানায় সোপর্দ করে র‌্যাব।

ঘটনার সত্যতা স্বীকার করে মডেল থানার ওসি মাহবুবুল আলম বলেন, মাদকসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন