০১ অক্টোবর ২০২২, শনিবার, ০৫:০৫:৬ পূর্বাহ্ন
রাজশাহীতে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার; চোর গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২২
রাজশাহীতে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার; চোর গ্রেফতার

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকায় মোটরসাইকেল চুরির ঘটনায় ১ চোরকে গ্রেফতার করেছে আরএমপি'র চন্দ্রিমা থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মো: ফজলে রাব্বী (১৯)। সে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর পাবনাপাড়ার মামুন শেখের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম দক্ষিণপাড়ার আ: রহিম গত ১৫ আগস্ট ২০২২ রাত ১০ টায় তার মোটরসাইকেলটি বাসার নীচ তলার গ্যারেজে রেখে গেট লাগিয়ে ডাইনিং-এ টেবিলের উপর মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোন রেখে ঘুমিয়ে পড়ে। ভোর ৪ টায় ফজরের নামাজ পড়তে উঠে তিনি দেখেন গ্যারেজের গেটটি ভাঙ্গা এবং মোটরসাইকলেটি নাই। এরপর দেখে ডাইনিং-এ তার রাখা মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোনটিও নাই এবং বাসার উপরের সিঁড়ি রুমের গেটটি ভাঙ্গা। আঃ রহিমের এমন অভিযোগে পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানায় একটি চুরির মামলা রুজু হয়।

মামলা পরবর্তীতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই মো: আসলাম হোসেন ও তার টিম আসামির নাম ঠিকানা সনাক্তপূর্বক চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে চন্দ্রিমা থানার ঐ টিম গত ১৬ আগস্ট ২০২২ রাত পৌনে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: ফজলে রাব্বীকে তার বাড়ি হতে গ্রেফতার করেন। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন