২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:০৮:৪১ অপরাহ্ন
রাজশাহীতে ফ্লাইওভারসহ চলমান উন্নয়ন কাজ দ্রুত সময়ে শেষ করার তাগিদ রাসিক মেয়রের
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২২
রাজশাহীতে ফ্লাইওভারসহ চলমান উন্নয়ন কাজ দ্রুত সময়ে শেষ করার তাগিদ রাসিক মেয়রের

 রাজশাহী মহানগরীর চলমান বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সোমবার বিকেলে নগরীর বিভিন্ন সড়ক ও অবকাঠামো উন্নয়ন কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) কর্তৃক নির্মাণাধীন রাজশাহী বাইপাস খড়খড়ি মোড় থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে পর্যন্ত ফোরলেন রাস্তা ও রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন রেল ক্রসিংয়ে নির্মাণাধীন ফ্লাইওভারের নির্মাণ কাজও পরিদর্শন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় সকল কাজের অগ্রগতি সহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং ফ্লাইওভার সহ চলমান উন্নয়ন কাজসমূহ দ্রুত সময়ে শেষ করার তাগিদ রাসিক মেয়র।

এ সময় সময় ফ্লাইওভার ও রাস্তা নির্মাণ কাজের প্রকল্প পরিচালক ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) এর নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল তারিক সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এরআগে বিকেলে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক নগরীর ১৯নং ওয়ার্ডে নির্মাণাধীন শেখ রাসেল শিশুপার্ক, ভদ্রা রেলক্রসিং থেকে নওদাপাড়া বাস টার্মিনাল পর্যন্ত চারলেন সড়ক, তালাইমারি থেকে কাটাখালি পর্যন্ত ছয়লেন সড়ক সহ বিভিন্ন সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শেয়ার করুন