০৯ অগাস্ট ২০২২, মঙ্গলবার, ১১:০৪:৪৮ অপরাহ্ন
‘পদ্মা সেতু চালুর তারিখ ঘোষণা করতেই অন্তরজ্বালা শুরু হয়ে গেছে’
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
‘পদ্মা সেতু চালুর তারিখ ঘোষণা করতেই অন্তরজ্বালা শুরু হয়ে গেছে’

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু মানেই শেখ হাসিনা। শেখ হাসিনার বীরত্ব ও সাহসিকতার প্রতীক শেখ হাসিনা। শত মিথ্যাচারের মধ্যেও শেখ হাসিনা ছিলেন হিমালয়ের মতো অচল। পদ্মা সেতু উদ্বোধনের তারিখ ঘোষণা করতেই তাদের (বিএনপি) অন্তরজ্বালা শুরু হয়েছে।  

মঙ্গলবার সকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সব সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রদের সঙ্গে আওয়ামী লীগের যৌথ সভায় তিনি এসব কথা বলেন। 

সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আগামী ২৪, ২৫ সারা দেশে ব্যাপক শোডাউন করে উদযাপন করব। 

এক প্রশ্নের ওবায়দুল কাদের বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। তত্ত্বাবধায়ক সরকার সংবিধানবহির্ভূত, মামাবাড়ির আবদার। তত্ত্বাবধায়ক সরকার আদালতের নির্দেশে বিলুপ্ত হয়েছে। আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। তারা যদি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নির্বাচনে না আসে তা হলেও নির্বাচন হবে। সময় ও স্রোত কারও জন্য অপেক্ষা করে না।  

বৈঠকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারক খান, ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, ত্রাণ  সম্পাদক সুজি রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, আইন সম্পাদক নজিবুল্লাহ হিরু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
 

শেয়ার করুন