১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৭:৪৩ অপরাহ্ন
রাবিতে ভর্তি পরীক্ষা দিতে এসে সন্তান প্রসব করলেন শিক্ষার্থী
রাবি প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২৩
রাবিতে ভর্তি পরীক্ষা দিতে এসে সন্তান প্রসব করলেন শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিতে এসে সন্তান প্রসব করেছেন ঐক ভর্তিচ্ছু ছাত্রী। গতকাল মঙ্গলবার ‘এ’ ইউনিটের পরীক্ষা দিতে এসে ক্যাম্পাসের জুবেরি ভবনের কাছে এ ঘটনা ঘটে। এঘটনায় পরীক্ষা দিতে না পেরে কান্নায় ভেঙে পড়েন ওই ছাত্রী।


ওই ছাত্রীর বাড়ি নেত্রকোনা জেলায়। মাইক্রোবাস ভাড়া করে স্বামী, বাবা, মা’সহ পরিবারের ৫-৬ জনের সঙ্গে ভর্তি পরিক্ষা দিতে এসেছিলেন তিনি। বিষয়টি প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।


আকিব জাভেদ নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, আমার এক ভর্তিচ্ছুকে পরীক্ষার কেন্দ্রে পৌঁছে দিয়ে আম চত্বরে অপেক্ষায় ছিলাম। পরে জুবেরি ভবনের কাছে কিছু মানুষের ভীড় দেখে এগিয়ে গিয়ে যায়। পরে জানতে পারি যে, এক পরীক্ষার্থী সন্তান প্রসব করেছেন।


তিনি আর‌ও বলেন, ছাত্রীটি নেত্রকোনা থেকে ফ্যামিলিসহ মাইক্রোবাস ভাড়া করে ভর্তি পরিক্ষা দিতে আসেন। আসার পর হঠাৎ প্রসব বেদনা ওঠে ওই ছাত্রীর। এরপর গাড়ি জুবেরী ভবনের কাছাকাছি নেওয়া হলে গাড়ির ভিতরই সন্তান প্রসব করেন তিনি। মেয়েটি পরে অনেক কান্নাকাটি করে পরীক্ষা না দিতে পারার জন্য। কিন্তু পরিবারের কেউ পরীক্ষা দিতে দেয়নি। পরিবারের সবাই স্বান্তনা দিতে থাকে দ্বিতীয়বার পরীক্ষা দেওয়ার জন্য।

শেয়ার করুন