০৩ জুলাই ২০২২, রবিবার, ১১:১৪:১৩ অপরাহ্ন
যে কারণে ছোট পোশাক পরেন না সাই পল্লবী
  • আপডেট করা হয়েছে : ১৬-০৬-২০২২
যে কারণে ছোট পোশাক পরেন না সাই পল্লবী

ভারতের দক্ষিণী চলচ্চিত্রে শক্ত ভিত রয়েছে অভিনেত্রী সাই পল্লবীর। মালয়ালম, তামিল ও তেলুগু— এ তিন ইন্ডাস্ট্রিতেই সমান জনপ্রিয় তিনি।

দারুণ কিছু সিনেমা উপহারও দিয়েছেন। তার অভিনীত ‘প্রেমাম’ সিনেমা হৃদয় কেড়ে নিয়েছে সিনেপ্রেমীদের। 

যদিও প্রেমামসহ কোনো সিনেমাতেই ছোট পোশাকে হাজির হননি এ নায়িকা।  ২০০৫ সালে ‘কস্তুরি মন’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় পা রাখা এ নায়িকাকে সবসময়ই দেখা গেছে সাদামাটা পোশাকে। অতিরিক্ত মেকআপে স্বল্পবসনা হয়ে হাজির হননি কখনো।

এর পরও তার জনপ্রিয়তায় এতটুকুন ভাটা পড়েনি। 

৩০ বছর বয়সি এই অভিনেত্রী খোলামেলা পোশাক না পরেও দর্শকের হৃদয়ে দোলা দিয়ে যাচ্ছেন নিয়মিতই। 

তবে প্রশ্ন থাকতেই পারে— সেলুলয়েডে কেন খোলামেলা পোশাকে দেখা যায়নি তাকে?  

 ‘ওপেন হার্ট উইথ আরকে’ শিরোনামে একটি অনুষ্ঠানে হাজির হয়ে সেই প্রশ্নের জবাব দিয়েছেন সাই পল্লবী।

পল্লবী বলেন, ‘আমি একটি সম্ভ্রান্ত পরিবার থেকে এসেছি। আমার একটি ছোট বোনও আছে। ছোটবেলা থেকে বাড়িতে ব্যাডমিন্টন ও টেনিস খেলার সময়ে আরামদায়ক ছোট পোশাক পরতেই অভ্যস্ত ছিলাম আমরা। কিন্তু সিনেমা জগতে পা রাখার পর একটি ঘটনা ঘটে; এর পরই সিদ্ধান্ত নিই সিনেমায় ছোট পোশাক পরব না।’

সেই ঘটনাটি জানান এ অভিনেত্রী।

জানালেন, শিক্ষাজীবনে ‘ট্যাঙ্গো’ নৃত্য শিখেছিলেন সাই পল্লবী। ওই নাচের জন্য বিশেষ পোশাক পরা লাগে। সিনেমায় আসার পর তার ট্যাঙ্গো নৃত্যের একটি ভিডিও ভাইরাল হয়। সেটি দেখে অনেকেই কটূক্তি করেছিল অভিনেত্রীকে, যা ভীষণভাবে ব্যথিত করে তাকে। সে জন্যই সিদ্ধান্ত নেন, আর কখনোই স্বল্প পোশাকে পর্দায় আসবেন না।

ট্যাঙ্গো নাচের বিষয়ে সাই পল্লবী বলেন, একাডেমিক পড়াশোনার জন্য জর্জিয়াতে গিয়ে স্থানীয় ট্যাঙ্গো নাচ শিখি।  এই নাচ শেখার জন্য ওই বিশেষ ধরনের পোশাক পরতে হয়। বিষয়টি আমার বাবা-মাকে জানানোর পর তারা আমাকে পোশাকটি পরার অনুমতি দিয়েছিলেন। আমি সেই পোশাক পরে স্বাচ্ছন্দ্যবোধ করি এবং নাচ শিখতে শুরু করি।

অবশ্য ফিদা নামের একটি সিনেমায় খুব কম সময়ের একটি দৃশ্যে একবার ছোট পোশাকে দেখা গিয়েছিল তাকে।

সেই সময় এ নিয়ে আক্ষেপও করেছিলেন এ অভিনেত্রী।

তিনি বলেছিলেন, ‘আমি এলোমেলো পোশাক বা এমনকি ছোট পোশাক পরতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। আমি বেশ অস্বস্তি বোধ করি এবং এটি আমার মুখে প্রকাশ পায়। ফিদাতে একটি দৃশ্য ছিল যেখানে আমাকে এলোমেলো পোশাক পরতে হয়েছিল। কারণ দৃশ্যটি ওই পোশাকই পরতে হতো। আপনারা দেখেছেন আমি কতটা অস্বস্তিতে ছিলাম তখন। আরেকটি নিয়ম যা আমি মেনে চলতে চাই তা হলো পর্দায় চুম্বন না করা। আমি চাই আমার সিনেমা দেখার সময় আমার বাবা-মা স্বাচ্ছন্দ্য বোধ করুক এবং আমি কখনই পর্দায় চুমু খাব না।’ 

প্রসঙ্গত, সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাই পল্লবী। বেনু উড়ুগুলা পরিচালিত তার পরবর্তী সিনেমা  ‘বিরতা পারভাম’। এতে সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন রানা দাগ্গুবতী। তেলেগু ভাষার এ সিনেমা আগামী ১৭ জুন মুক্তির কথা রয়েছে। 

নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারভাম’ সিনেমার কাহিনি। এতে কমরেড রাবনার চরিত্রে অভিনয় করেছেন রানা দাগ্গুবতি। রাবনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বেনেলার। আর এই বেনেলা চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী। 

এদিকে ‘গার্গি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করবেন বলে গত ৯ মে নিজের জন্মদিনে জানিয়েছিলেন পল্লবী। 

এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্যাম সিং রায়’। এতে তার বিপরীতে অভিনয় করেন নানি। গত বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পায় তেলেগু ভাষার সিনেমাটি। 

শেয়ার করুন