২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:২১:৪৬ অপরাহ্ন
রাজশাহীর নয় থানার ওসি বদল
  • আপডেট করা হয়েছে : ০৮-১২-২০২৩
রাজশাহীর নয় থানার ওসি বদল

রাজশাহীর ৯টি থানার অফিসার ইনচার্জকে (ওসি) বদল করা হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ৩৩৮ থানার ওসিদের একযোগে রদবদল হয়েছে। এর মধ্যে রাজশাহীর নয়টি থানাও আছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলামের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। এতে রাজশাহী মেট্রোপলিটনের ৬ থানা ও জেলার ৩ থানা অফিসার ইনচার্জ পদে রদবদল করা হয়েছে।

এর মধ্যে বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেনকে পবা থানায়, এয়ারপোর্ট থানার ওসি এমরান হোসেনকে কাশিয়াডাঙ্গা থানায়, পবা থানার ওসি মোবারক পারভেজকে মতিহার থানায়, কাশিয়াডাঙ্গার ওসি মনিরুজ্জামানকে এয়ারপোর্ট থানায় বদলি করা হয়েছে।

এছাড়াও মতিহার থানার ওসি রুহুল আমিনকে নওগাঁর মহাদেবপুর থানায় পাঠানো হয়েছে। নওগাঁর সাপাহার থানার ওসি হুমায়ন কবীরকে বোয়ালিয়া থানায় অফিসার ইনচার্জ পদে দেওয়া হয়েছে।

জেলার দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ নাজমুল হককে পাবনার ভাঙ্গুড়া থানায় পাঠানো হয়েছে। বাগমারা থানার ওসি আমিনুল ইসলামকে বাঘা থানায়, বাঘা থানার ওসি খায়রুল হককে দুর্গাপুরে দেওয়া হয়েছে। ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকারকে বাগমারার পদায়ন করা হয়েছে।


শেয়ার করুন