২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৫৯:৪০ অপরাহ্ন
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আবারো নৌকায় ভোট দিন: দারা
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে  আবারো নৌকায়  ভোট দিন: দারা

নিজস্ব প্রতিবেদক:রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে  আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মো: আব্দুল ওয়াদুদ দারাকে সঙ্গে নিয়ে গণসংযোগ করেছেন নেতাকর্মীরা।  

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল থেকে নির্বাচনী কর্মসুচি অনুযায়ী পুঠিয়া উপজেলার ভাল্লুকগাছি ইউনিয়নে নৌকাকে বিজয়ী করতে গনসংযোগ ও পথসভা করেন।   

গনসংযোগ কালে ভোট প্রার্থনা করে আব্দুল ওয়াদুদ দারা বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের অবকাঠামোগত উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন নিয়ে এসেছে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন এবং অসমাপ্ত উন্নয়নকাজ শেষ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আবারও নৌকায় ভোট দিন। তিনি বলেন, গরীব-দুঃখী জনগণের মুখে হাসি ফোটানো এবং বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই ৷ আগামী ৭ জানুয়ারি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করতে সবাইকে আহবান জানাই।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু, উপ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, সদস্য গোলাম ফারুক, রবিউল ইসলাম রবি, জেলা যুবলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সালেহ, জেলা যুবলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান মিঠু, ভালুকগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী সুধীর চন্দ্র কর্মকার, সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, ভালুকগাছি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানসহ  স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

শেয়ার করুন