২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:০২:০১ পূর্বাহ্ন
রামেবিতে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
  • আপডেট করা হয়েছে : ১০-০১-২০২৪
রামেবিতে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বুধবার সকাল ১০টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে উপাচার্য অধ্যাপক ডা. এজেডএম মোস্তাক হোসেনের পক্ষ থেকে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. রুস্তুম আলী আহমেদের নেতৃত্বে বিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. রুস্তুম আলী আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো. আনোয়ার হাবিব, রেজিস্ট্রার ডা. মো. জাকির হোসেন খোন্দকার প্রমুখ বক্তৃতা করেন। সভা সঞ্চালনা করেন, জনসংযোগ দপ্তরের সেকশন অফিসার জামাল উদ্দীন।


আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন রামেবির ব্যক্তিগত কর্মকর্তা আব্দুস সোবহান।

এ সময় সহকারী-রেজিস্ট্রার রাসেদুল ইসলাম, লিয়াজোঁ ও প্রটোকল অফিসার ইসমাঈল হোসেন, সহকারী কলেজ পরিদর্শক (চ.দা.) নাজমুল হোসেন, সেকশন অফিসার শাহারিয়ার ইসলাম, মাসুম খান, শাকিল আহমেদ, মিজানুর রহমান, তানভীর আহমেদ, রেজাউল উদ্দিন, সহকারী প্রোগ্রামার ফারজানা ফাইজাসহ রামেবির সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।


শেয়ার করুন