১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:১৪:৫৮ পূর্বাহ্ন
শরিফুল বোলিং তোপে দুর্দান্ত জয় পেল বাংলা টাইগার্স
  • আপডেট করা হয়েছে : ০১-০৮-২০২৪
শরিফুল বোলিং তোপে দুর্দান্ত জয় পেল বাংলা টাইগার্স

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ শরিফুল ইসলামের সুখকর ছিল না। ইনজুরিতে থাকায় নিয়মিত হতে পারেননি তিনি। কিন্তু কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে ফিরে বল হাতে দারুণ ছন্দে আছেন তিনি। প্রথম দুই ম্যাচ মিলিয়ে ৮ ওভার বোলিং করে দিয়েছিলেন ২৮ রান। গত পরশু তৃতীয় ম্যাচে টরন্টো ন্যাশনালসের বিপক্ষে ৪ ওভারে দিয়েছিলেন ৩১ রান। 

বুধবার শরিফুল করলেন টুর্নামেন্টে নিজের সেরা বোলিং। সারে জাগুয়ার্সের বিপক্ষে ৪ ওভার বোলিং করে ১১ রান দিয়ে নিলেন ৩ উইকেট। একই দিনে তার দল বাংলা টাইগার্স মিসিসাগার অধিনায়ক সাকিব আল হাসান ২১ রানে নিয়েছেন ২ উইকেট।

গতকাল বোলারদের নৈপুণ্যে সুনিল নারিন-মার্কাস স্টয়নিসদের সারে জাগুয়ার্সকে মাত্র ১০১ রানে আটকে দেয় বাংলা টাইগার্স মিসিসাগা। যদিও এ রান তুলতেই ১৯ ওভার খেলতে হয়েছে সাকিবদের। 

এদিনও যথারীতি শরিফুলের হাতেই নতুন বল তুলে দেন সাকিব। নিজের করা প্রথম ওভারে এ বাঁহাতি পেসার আউট করেন সুনিল নারিনকে। প্রথম ওভারে উইকেট পান সাকিবও। সারে ইনিংসের অষ্টম ওভারে বোলিংয়ে এসে স্কটল্যান্ডের ব্রেন্ডন ম্যাকমুলেনকে আউট করেন তিনি।

শরিফুল নিজের তৃতীয় ওভারটি করেন ইনিংসের দশম ওভারে। সেই ওভারের শেষ দুই বলে হামজা তারিক ও হারমিত সিংকে ফেরান। এর পর ভয়ংকর হয়ে ওঠার আভাস দিয়েছিলেন সারে অধিনায়ক স্টয়নিস। তবে ১৬তম ওভারে ২৯ বলে ৩৬ রান করা স্টয়নিসকে ফিরিয়ে সারেকে ছোট সংগ্রহে আটকে রাখা নিশ্চিত করেন সাকিব।

শেয়ার করুন