১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:১৮:৫২ পূর্বাহ্ন
দেশ ছেড়ে পালিয়েছেন অরুণা বিশ্বাস
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২৪
দেশ ছেড়ে পালিয়েছেন অরুণা বিশ্বাস

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন আওয়ামীলীগের হোয়াটসঅ্যাপ গ্রুপ ‘আলো আসবেই’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা এখন তুঙ্গে। সম্প্রতি সেই গ্রুপের ১৪৬টি  স্ক্রিনশট ভাইরাল হয়েছে, যা নিয়ে সর্বমহলে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। গ্রুপটিতে শিক্ষার্থীদের ওপর ‘গরম পানি ঢালা’র পরামর্শ দেওয়া অভিনেত্রী অরুণা বিশ্বাস গোপনে দেশ ছেড়ে কানাডা পাড়ি জমিয়েছেন।


এই শিল্পীর একাধিক ঘনিষ্ঠজন বিষয়টি ইত্তেফাক ডিজিটালকে নিশ্চিত করেছেন। শেখ হাসিনা সরকারের পতনের পরপরই কানাডা চলে যান তিনি।


এর আগে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল থেকে আলোচনায় আসে ‘আলো আসবেই’ শিরোনামে হোয়াটসঅ্যাপে শোবিজ অঙ্গনের আওয়ামীপন্থী কিছু অভিনয়শিল্পী ও সাংবাদিকদের গ্রুপের কিছু কথোপকথন। 


যেখানে দেখা যায়, গেল জুলাইয়ে ছাত্র আন্দোলন দমাতে ছাত্রদের ওপর গরম পানি ঢালার পরামর্শ দেন অভিনেত্রী অরুণা বিশ্বাস।


অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির একটি তথ্যের জবাব দিতে গিয়ে অরুণা পরামর্শ দেন আন্দোলনকারীদের গায়ে ‘গরম জল’ ঢেলে দেওয়ার! তার ভাষ্য ছিল, গরম জল দিলেই হবে।


এছাড়া ওই গ্রুপে আন্দোলনের পক্ষে যারা প্রোফাইল লাল করেছিলেন তাদের চিনে রাখা এবং পরবর্তী সময়ে ‘সাইজ করার’ হুমকিও দেওয়া হয়। 


যেখানে আন্দোলনে সমর্থন জানিয়ে প্রোফাইল ‘লাল’ করায় এক সংগীতশিল্পীকে নিয়ে অরুণা বিশ্বাস লেখেন, ‘বয়স যদি কম থাকত পিটাইতে পিটাইতে বাবা ডাক শিখাইতাম।’


তার এই আলাপচারিতার অংশ প্রকাশ্যে আসার পর থেকেই অরুণা বিশ্বাসের শাস্তি দাবি করেছেন সহশিল্পী থেকে শুরু করে ভক্তরা। অনেকেই তার খোঁজ জানতে চেয়েছেন।


শেয়ার করুন