২৭ নভেম্বর ২০২২, রবিবার, ০৫:২১:৩৩ পূর্বাহ্ন
বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আজ ২৯/০৯/২০২২ ইং তারিখ রোজ বৃ্হস্পতিবার বিকাল  ৪.০০ টায় রাজশাহীর বাঘা  থানাধীন মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাঘা থানার  আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল্যবিবাহ,  ডিজিটাল অপরাধ, হ্যাকিং ও সাম্প্রদায়িকতা বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।


 উক্ত সমাবেশে  প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন  রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন,  বিপিএম (বার) মহোদয়।  এ সময় বাঘা  উপজেলা  আওয়ামীলীগের সেক্রেটারি জনাব মোঃ আশরাফুল ইসলাম বাবুল ,  অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) জনাব  সনাতন চক্রবর্তী,  মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জনাব  মোঃ সাইফুল ইসলাম, বাঘা  থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন  ও  বাঘা থানার অফিসার-ফোর্সবৃন্দসহ স্থানীয় গগণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন  উপস্থিত ছিলেন।


 উপস্থিত সম্মানিত নাগরিকগনের মধ্য থেকে কয়েকজন  পুলিশের আইনগত সেবা  ও চলমান কার্যক্রম সংক্রান্তে তাদের  প্রত্যাশা, প্রাপ্তি  ও পরামর্শ  তুলে ধরেন। পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, জনবান্ধব ও গণমুখী  পুলিশি ব্যবস্থা নিশ্চিতকরণে রাজশাহী জেলা  পুলিশ সবসময় কাজ করে চলেছে । বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে  পুলিশের আইনগত সেবা জনগনের দোরগোড়ায় পৌছানার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।


 প্রত্যাশিত  সেবা গ্রহনের ক্ষেত্রে কেউ যাতে  অযথা হয়রানির শিকার না হয় সেটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের নিয়মিত  অভিযান জোরদার করা হয়েছে৷ ইতোমধ্যে  বাঘা থানাসহ রাজশাহী জেলাধীন অন্যান্য থানা এলাকার হ্যাকারচক্রের সাথে জড়িত উল্লেখযোগ্য সংখ্যক অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে।  এছাড়া সমাজ থেকে  অপরাধ নিরসনে  প্রয়োজনীয় তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করা ও সম্প্রীতি-ভ্রাতৃত্বের  বন্ধনে আসন্ন শারদীয় দুর্গাপূজা  উৎসব উদযাপন করার  আহবান জানান পুলিশ সুপার মহোদয়।মো: ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার,  রাজশাহী

শেয়ার করুন