২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২২:০৩ অপরাহ্ন
মোহনপুরে মহান স্বাধীনতা দিবস পালন
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২৩
মোহনপুরে মহান স্বাধীনতা দিবস পালন

মোহনপুরে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ২৩ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রত্যুশে ৩১ বার তোপদ্ধনি ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিনের কার্যক্রম শুরু হয়।

ভোর ৬ টা ১৫ মিনিটে উপজেলার কেন্দ্রীয় শহীদ স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে। এরপর ৬ টা ৫০ মিনিটে শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করে প্রথম অধিবেশন শেষ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা ফাতেমাতুজ্ জোহরা, সহকারি কমিশনার (ভূমি) পিয়াংকা দাস, মোহনপুর থানার অফিসার ইনচার্জ সেলিম বাদশাহ।

এছাড়াও বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীগনরা উপস্থিত ছিলেন।

পরবর্তিতে, মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৮ টা থেকে ৯ টা পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিএনসিসি সমন্বয়ে কুচকাওয়াজ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে মোহনপুর উপজেলার নির্বাহী অফিসার সাবিহা ফাতেমাতুজ্ জোহরা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ, মোহনপুর থানার বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় নেতা-কর্মীসহ জনসাধারণ।

শেয়ার করুন