০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৩:১১ পূর্বাহ্ন
এশিয়ান গেমসেও বাংলাদেশের মুকুল
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২৩
এশিয়ান গেমসেও বাংলাদেশের মুকুল

কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি শেষ করে এখনো দেশে ফেরেননি মাসুদুর রহমান মুকুল। আজকের পত্রিকাকে তিনি জানিয়েছেন, আগামীকাল ফিরবেন। এশিয়ান গেমসেও আম্পায়ার হিসেবে তিনি বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। 


এশিয়ান গেমসের আগে ৩০ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপেও বাংলাদেশের একজন প্রতিনিধি থাকা নিশ্চিত। মুকুলের হাত ধরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে বাংলাদেশের আম্পায়াদের দরজা খুলেছে। মাঠের আম্পায়ার হিসেবে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সব মিলিয়ে ১০টি ম্যাচ পরিচালনা করেছেন তিনি। পরশু হওয়া ফাইনালেও মাঠের আম্পায়ার হিসেবে ছিলেন ৪৮ বছর বয়সী মুকুল। গত এশিয়া কাপের ফাইনাল ম্যাচও তিনি পরিচালনা করেছিলেন। ২৩ সেপ্টেম্বর হ্যাংঝুতে শুরু হচ্ছে এশিয়ান গেমসের ১৯ তম পর্ব। ছেলেদের ক্রিকেটের ইভেন্ট শুরু হবে ২৮ সেপ্টেম্বর। 


২০১৬ থেকে আন্তর্জাতিক ক্রিকেটে আম্পায়ারিং করছেন মুকুল। সাত বছরের ক্যারিয়ারে আন্তর্জাতিক ক্রিকেটে ৫৮ ম্যাচে আম্পায়ারিং করেছেন, যার মধ্যে ৩৯ ম্যাচে অনফিল্ড আম্পায়ার ও টিভি আম্পায়ার ছিলেন ১৯ ম্যাচে। ৫৮ ম্যাচের মধ্যে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৩২ ম্যাচ ও ওয়ানডেতে ২৬ ম্যাচে আম্পায়ারিংয়ের অভিজ্ঞতা রয়েছে মুকুলের।


শেয়ার করুন