২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৫০:৪৬ পূর্বাহ্ন
দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারপিট, আ.লীগ নেতাসহ নৌকার তিন সমর্থক গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ২০-১২-২০২৩
দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারপিট, আ.লীগ নেতাসহ নৌকার তিন সমর্থক গ্রেফতার

রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র এমপি প্রার্থীর পোস্টার টাঙ্গাতে নৌকা সমর্থকের বাঁধা, কথা না শুনায় মারপিট, থানায় মামলা, অতঃপর আওয়ামীলীগ নেতা সহ নৌকার ৩ সমর্থক গ্রেফতার। এ ঘটনায় রাতেই দুর্গাপুর থানায় মামলা দায়ের হয়েছে।


গ্রেপ্তারকৃতরা হলো মাড়িয়া গ্রামের জহুরুল মৃধার পুত্র আওয়ামী লীগ নেতা ও উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন লায়ন (৩৪), মো. জয় (২১) উভয়ের পিতা জহুরুল মৃধা এবং আঃ মান্নানের পুত্র মাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মো. রাসেল (২২)।


থানায় দায়েরকৃত সূত্রে জানা যায়, ১৯ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮টার দিকে দুর্গাপুর উপজেলার মাড়িয়া সাইফুলের মোড় নামক স্থানে আসন্ন সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের ঈগল প্রতীকের পোস্টার টাঙ্গানোকালে মাড়িয়া গ্রামের আফসার আলীর পুত্র আব্দুর রাজ্জাককে প্রদান করে আওয়ামী লীগ মনোনীত আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা’র নৌকা প্রতীকের সমর্থক আওয়ামী লীগ নেতা ও উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি সাখাওয়াত মৃধা লায়ন।


আওয়ামীলীগ নেতার নির্দেশ না মেনে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার টাঙ্গানোর প্রস্তুতি নিলে নৌকার সমর্থক আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন লায়ন ও তার সহোদর ভাই সহ কয়েকজন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সমর্থক মো. আঃ রাজ্জাককে করে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আব্দুর রাজ্জাক উদ্ধার করে প্রথমে দুর্গাপুর এবং করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় মুহূর্তেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় গ্রামবাসী দুর্গাপুর থানায় বিষয়টি অবগত করলে দুর্গাপুর থানা পুলিশ ঘটনা স্থলে পৌছালে সবকিছু মূহুর্তেই শান্ত হয়ে যাই । মারপিটের ঘটনায় ঈগল প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী ওবায়দুর রহমানের পক্ষে দুর্গাপুর পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান বাদী হয়ে দুর্গাপুর থানায় মামলা দায়ের করলে আওয়ামী লীগ নেতা সহ নৌকার ৩ সমর্থককে গ্রেফতার করে দুর্গাপুর থানা পুলিশ। এঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ও খায়রুল ইসলাম বলেন, নির্বাচনী পোস্টার টাঙ্গানো নিয়ে গণতন্ত্র প্রার্থীর সমর্থকের সাথে নৌকা প্রার্থীর সমর্থকদের মারামারির থানায় মামলা হলে অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে তাদের জেলহাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন