২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১৬:৩১ পূর্বাহ্ন
বাসের ধাক্কায় অটোরিকশাচালকসহ প্রাণ গেল ৪ জনের
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২৩
বাসের ধাক্কায় অটোরিকশাচালকসহ প্রাণ গেল ৪ জনের

বগুড়ার শাজাহানপুরে ঢাকাগামী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। এ সময় এক শিশু আহত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার দ্বিতীয় বাইপাস মহাসড়কের সুজাবাদ দহপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গ্যাস সিলিন্ডারে আগুন ধরে গেলে বাসটি পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। 

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক খন্দকার আবদুল জলিল এ তথ্য দিয়েছেন।

নিহতদের মধ্যে দুজন হলেন— অটোরিকশাচালক হযরত আলী (৩৫) ও যাত্রী বাদশা মিয়া (২৫)। তাৎক্ষণিকভাবে অপর হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্বদেশ পরিবহণের একটি বাস (গাইবান্ধা-ব-১১-০০১৪) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বগুড়ার শাজাহানপুরের সুজাবাদ দহপাড়া এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে পৌঁছে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী একটি সিনজিচালিত অটোরিকশায় (বগুড়া-থ-১১-২২৩৫) ধাক্কা দেয়। 

এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই বাদশা মিয়াসহ তিন যাত্রী নিহত ও চালকসহ দুজন আহত হন। 

আহতদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসকচালক হযরত আলীকে মৃত ঘোষণা করেন। আহত নয় বছরের শিশুকন্যাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাসে আগুন ধরে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আগুন নিভিয়ে ফেলেন।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক খন্দকার আবদুল জলিল জানান, বাসের ধাক্কায় অটোরিকশাচালকসহ চারজন নিহত ও একজন আহত হয়েছেন। বাসে কেউ আগুন দেয়নি, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়।

শেয়ার করুন